গ‍্যালারি সংস্করণের জন‍্য মহমেডানকে ৬০ লক্ষ টাকা অনুদান মুখ‍্যমন্ত্রীর

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : এর আগে অনুদান হিসেবে দুই দফায় ৫০ লক্ষ টাকা করে মহমেডান স্পোর্টিং ক্লাবকে দিয়েছিলেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। সেই টাকা দিয়ে ঝাঁ চকচকে ক্লাব তাঁবু তৈরি করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন মহমেডান কর্তারা। এবার গ‍্যালারি সংস্করণের জন‍্য মহভেডান স্পোর্টিং ক্লাবকে ৬০ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন রাজ‍্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। আজ,বুধবার বিকেলে মহমেডান ক্লাবের নতুন তাঁবু উদ্বোধন করতে এসে গ‍্যালারি সংস্করণের জন‍্য ৬০ লক্ষ টাকা অনুদানের কথা ঘোষণা করলেন মুখ‍্যমন্ত্রী।

এদিন বিকেল ৩ টে ৫০ মিনিটে মহমেডান ক্লাবে পৌঁছে যান মুখ‍্যমন্ত্রী। তিনি গ‍্যালারি সংস্করণ ছাড়াও আইএসএলে খেলার জন‍্য মহমেডান কর্তাদের পরামর্শ দিয়েছেন। মুখ‍্যমন্ত্রীর পরামর্শ হল,”গোটা দেশে মহমেডান ক্লাবের সমর্থক প্রচুর। সবাই এক টাকা করে দিলেই টাকা উঠে আসবে। আমিও কন্ট্রিবিউট করব। আমি তো মাইনে নিই না। তাছাড়া আমার লেখা বইয়ের রয়ালটির টাকাও পাই। আইএসএল খেলার ব‍্যাপারে আমিও মহমেডানকে কন্ট্রিবিউট করব।”

এদিন, মহমেডান ক্লাবের পক্ষ থেকে ‘শান-এ -মহমেডান’ পুরস্কার তুলে দেওয়া হয় ভারতের প্রাক্তন ফুটবলার ভাস্কর গাঙ্গুলি ও আসলাম পারভেজের হাতে। মুখ‍্যমন্ত্রীর হাত দিয়ে এই দুই প্রাক্তন ফুটবলারের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এদিন মহমেডানের প্রাক্তন ফুটবলার ও ভারত থেকে প্রথম ইওরোপে খেলতে যাওয়া মহম্মদ সেলিমের মূর্তি উন্মোচন করা হয়। ১৯৩৪ – ১৯৩৮ মহমেডানের টানা পাঁচবারের লিগ জয়ের ক্ষেত্রে মহম্মদ সেলিমের অবদান আছে। তাঁকে সম্মান জানাতেই ক্লাব তাঁবুতে তাঁর মূর্তি বসালেন মহমেডান কর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here