জাতীয় রাইফেল শ‍্যুটার ঋতিকার জীবন বিপন্ন, সাহায্য চেয়ে আবেদন মায়ের

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : ক‍্যান্সারে আক্রান্ত হয়ে নিজের জীবন বাঁচাতে কঠিন লড়াই করছেন ১৯ বছরের প্রতিভাবান জাতীয় রাইফেল শ‍্যুটার ঋতিকা কর্মকার। এই মুহূর্তে কলকাতার টাটা মেডিক্যাল সেন্টারে ঋতিকার চিকিৎসা চলছে। ডাক্তাররা জানিয়ে দিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব ঋতিকার বোন ম‍্যারো ট্রান্সপ্ল‍্যান্টের প্রয়োজন। তার জন‍্য ৩০ লক্ষ টাকার প্রয়োজন। ইতি মধ‍্যে ঋতিকার মা সুমনা কর্মকার সবার কাছে আর্থিক সাহায‍্য চেয়ে আবেদন করেছেন।

এই প্রতিবেদন পড়ে যদি কেউ সাহায‍্য করতে চান তাহলে ‘ইনসাইড স্পোর্টস’-র সঙ্গে যোগাযোগ করলে ঋতিকার মায়ের ফোন নম্বর আমরা দিয়ে দেব। অথবা সংশ্লিষ্ট পে টিএম নম্বর আমরা দিয়ে দেব।

২০১৫ সাল থেকে জয়দীপ কর্মকারের শুটিং অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নিচ্ছিলেন ঋতিকা। হাসিখুশি, প্রাণচঞ্চল একটি মেয়ে। সবসময় পজিটিভ থাকতেন। রাজ্যস্তরের টুর্নামেন্টেও পদক এনেছেন। পদক এনেছিলেন স্কুল গেমসের আসর থেকেও। প্রস্তুতি চলছিল জাতীয় মিটের জন্য। হঠাৎই গত বছর নভেম্বরে, প্রতিযোগিতা শুরুর আগেই শরীর খারাপ হয় দূর্গানগরের ঋতিকার। খিঁচুনি, সঙ্গে কাপুনি দিয়ে জ্বর। সেই সময় ডেঙ্গুর উপদ্রব বেড়েছিল কলকাতায়। মনে করা হয়েছিল ডেঙ্গু হযেছে। কিন্তু দেখা যায় ক‍্যান্সারে আক্রান্ত হয়েছেন ঋতিকা।

প্রথমবার হাসপাতালে থেকে অনেকটাই সুস্থ হয়ে উঠেছিলেন। বাড়ি ফিরে আবার অনুশীলনও শুরু করেছিলেন ঋতিকা। কিন্তু দুই মাস আগে ফের অসুস্থ হয়ে পড়েন প্রতিভাবান শুটার ঋতিকা। ‘ইনসাইড স্পোর্টস’-এর পাঠকদের কাছে অনুরোধ, ইচ্ছে হলে ঋতিকার জীবন বাঁচানোর জন‍্য সাহায‍্যের হাত বাড়িয়ে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here