RFDL▪ ইস্টবেঙ্গল-সুরুচি ম‍্যাচে গন্ডগোল,লাল কার্ড ৪

0

◆ইস্টবেঙ্গল – সুরুচি ম‍্যাচের একটি মুহূর্ত◆

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,১৭ মার্চ : রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগের দ্বিতীয় ম‍্যাচ খেলতে নেমেই লাল কার্ড দেখলেন ইস্টবেঙ্গলের তিন ফুটবলার। অপর একটি লাল কার্ড দেখলেন নিউ আলিপুর সুরুচি সঙ্ঘের এক ফুটবলার।

ইস্টবেঙ্গল-নিউ আলিপুর সুরুচি সংঘের ম‍্যাচের গন্ডগোলের মূহুর্ত। শুক্রবার নৈহাটি স্টেডিয়ামে

শুক্রবার নৈহাটি স্টেডিয়ামে মুখোমুখি হয় ইস্টবেঙ্গল ও সুরুচি। ম‍্যাচের ৭০ মিনিটের পর দুই দলের ফুটবলারদের মধ‍্যে ধাক্কাধাক্কি থেকে মারামারি শুরু হয়। ইস্টবেঙ্গলের গোলরক্ষক আদিত‍্য পাত্র মাঝমাঠে এসে মারামারিতে জড়িয়ে পড়েন। রেফারি সন্দীপ দাস ইস্টবেঙ্গলের গোলরক্ষক আদিত‍্য সহ নাসিব রহমান ও পরিবর্তিত ফুটবলার জিসিং টিকে-কে লাল কার্ড দেখান। অন‍্যদিকে সুরুচির প্রিয়ব্রত ঘোষ লাল কার্ড দেখেন।

জয়ের পর এটিকে মোহনবাগান দল

এই ম‍্যাচে ইস্টবেঙ্গল ৪-১ গোলে হারায় সুরুচি সংঘকে। ইস্টবেঙ্গলের হয়ে সৌরভ বিশ্বাস দুটি, মহম্মদ রসুল ও অধিনায়ক তুহিন দাস একটি করে গোল করেন। সুরুচির একমাত্র গোলদাতা শরণদীপ সাংমা।

মহমেডান– ইউনাইটেড স্পোর্টস ম‍্যাচের একটি মুহূর্ত

একই দিনে এটিকে মোহনবাগান ২-০ গোলে হারাল ওড়িশা এফসিকে। বাগানের হয়ে দুটি গোল করেছেন এংসং সিং ও সুহেল ভাট। দিনের তৃতীয় ম‍্যাচে মহমেডান স্পোর্টিং ২-০ গোলে হারাল ইউনাইটেড স্পোর্টসকে। মহমেডানের হয়ে দুটি গোল করেছেন উইলিয়াম লাল সেয়ালিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here