আবার হার! ইস্টবেঙ্গলকে ২-০ গোলে হারাল এটিকে মোহনবাগান

0

◆ইস্টবেঙ্গল – ০
◆মোহনবাগান – ২ (স্লাভকো, দিমিত্রি)

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : আবার হার? এই নিয়ে ডার্বি ম‍্যাচে পরপর আটবার হারল ইস্টবেঙ্গল। শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএলের ডার্বি ম‍্যাচে এটিকে মোহনবাগান ২-০ গোলে হারাল ইস্টবেঙ্গলকে। স্লাভকো ও দিমিত্রি একটি করে গোল করেছেন।

ধারে ভারে ম‍্যাচের আগে থেকেই এগিয়ে ছিল ফেরান্দো বাহিনী। এটিকে মোহনবাগানের জয়টা অবশ‍্যই প্রত‍্যাশিত। তবে ম‍্যাচের শুরু থেকে ডার্বি ম‍্যাচ ঘিরে যে দর্শকদের অনীহা তা নজিরবিহীন ঘটনা। ম‍্যাচ শুরু হওয়ার আগে যুবভাতীতে তখন মাত্র কয়েক হাজার দর্শক। পরে তা বেড়ে মেরে কেঠে হাজার ৩৫ হবে। ভারতীয় ফুটবলের ডার্বির ইতিহাসে এত কম দর্শক এর আগে কখনও মাঠে আসেনি। লাল-হলুদ শিবিরের দর্শকদের যাবতীয় ক্ষোভ ইস্টবেঙ্গল কর্তাদের উপর। সেই ক্ষোভ নিয়েই অধিকাংশ লাল-হলুদ দর্শক ম‍্যাচ বয়কট করেছেন। পাশাপাশি এটিকে রিমুভ আন্দোলনের জেরে বহু মোহনবাগান সদস‍্য – সমর্থক এদিন মাঠেই আসেননি। দুই প্রধানের সদস‍্য-সমর্থকরা এখন আর ফেসবুক নয়, রাস্তায় নেমে বিপ্লব করছেন। যদিও আইএসএল কর্তৃপক্ষ দাবি করেছেন, ডার্বি ম‍্যাচ দেখতে এদিন যুবভারতীতে হাজির ছিল ৬০ হাজার দর্শক।

ম‍্যাচ শুরুর ঠিক আগের মুহুর্তে

এদিন ম‍্যাচের কোনও অর্ধে ভাল ফুটবল উপহার দিতে পারননি ফুটবলাররা। তার মধ‍্যে থেকেও ইস্টবেঙ্গল গোলের সুযোগ তৈরি করেও কাজে লাগাতে পারেনি।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গল ছিল ভীষনই সাদা মাটা দল। এদিন ম‍্যাচের দ্বিতীয়ার্ধে প্রথম গোলটি করেন স্লাভকো। ম‍্যাচের শেষ মুহূর্তে দ্বিতীয় গোল করেন দিমিত্রি। খাতায় কলমে ডার্বি হল বটে কিন্তু মাঠে এবং মাঠের বাইরে ডার্বি হল কি?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here