রনজি সেমিফাইনালঃ অনুষ্টুপ-সুদীপের দুরন্ত শতরান

0

◆সংক্ষিপ্ত স্কোর◆
◆বাংলা – ৩০৭/৪ (অনুষ্টুপ – ১২০, সুদীপ – ১১২, অভিমন‍্যু -২৭, করণলাল -২৩)

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,৮ ফেব্রুয়ারি : রনজি ট্রফির সেমিফাইনালে প্রথম দিনেই বাংলা শিবিরে জোড়া শতরান। মধ‍্যপ্রদেশের বিরুদ্ধে অভিজ্ঞ অনুষ্টুপ মজুমদার ও উঠতি ব‍্যাটার সুদীপ ঘরামি দুরন্ত শতরান করে বাংলাকে ভাল জায়গায় দাঁড় করিয়ে দিলেন।

এদিন ইন্দোরে মধ‍্যপ্রদেশের বিরুদ্ধে টস জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলা অধিনায়ক মনোজ তিওয়ারি। কিন্তু শুরুর দিকেই ধাক্কা। দলের ৫১ রানের মাথায় দুই ওপেনার অভিমন‍্যু ঈশ্বরণ (২৭) ও করণলাল (২৩) আউট হয়ে সাজঘরে ফিরে যান। তৈরি হয় চাপ। সেই সময় ব‍্যাট করতে নেমে ধীরগতিতে সতর্ক ভাবে ব‍্যাট করতে থাকেন অনুষ্টুপ মজুমদার ও সুদীপ ঘরামি। মধ‍্যাহৃভোজনের পর আরও সহজ ভাবে ব‍্যাট করতে থাকেন বাংলার এই দুই ব‍্যাটার।

দলের ক্রাইসিসে ত্রাতা হিসেবে বারবার বাংলাকে বাঁচিয়েছেন ৩৮ বছরের রুকু ওরফে অনুষ্টুপ। বাঁ হাতের আঙ্গুলে চোট নিয়ে দুরন্ত ব‍্যাট করে এদিনও বাংলাকে টেনে তুললেন তিনি। তাঁকে যোগ‍্য সঙ্গত দিয়ে গেলেন সুদীপ ঘরামি। দুজনেই করলেন ঝকঝকে দুটি শতরান। অনুষ্টুপ করেন ১২০ রান, আর সুদীপ ১১২ রান করেন। প্রথম দিন শেষ হওয়ার আগে নতুন বল নেয় মধ‍্যপ্রদেশ। আর নতুন বলেই আউট হয়ে ফিরে যান অনুষ্টুপ ও সুদীপ। দিনের শেষে বাংলা ৪ উইকেটে ৩০৭ রান করেছে। ক্রিজে আছেন মনোজ তিওয়ারি (৫) ও শাহবাজ (৬)। বৃহস্পতিবার ম‍্যাচের দ্বিতীয় দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here