রবিবার ভিআইপি রোডে ‘অ্যাপোলো শ্রীভূমি গোল্ড ম্যারাথন’

0

◆ম‍্যারাথন দৌড় প্রতিযোগিতার আগে শ্রীভূমির জার্সি উদ্বোধন। শুক্রবার শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে◆

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : শুধু কলকাতা শহরের রেড রোডে নয়, এবার ভিআইপি রোডে জমকালো ভাবে হতে চলেছে ম‍্যারাথন দৌড় প্রতিযোগিতা। উদ‍্যোক্তা শ্রীভূমি ক্লাবের প্রাণ পুরুষ মন্ত্রী ও ক্রীড়া প্রেমী সুজিত বসু। মূলত তাঁর উদ‍্যোগে, তাঁর ক্লাব শ্রীভূমি স্পোর্টিং ক্লাব আগামী রবিবার কাক ভোরে ম‍্যারাথন দৌড় প্রতিযোগিতা করতে চলেছে। এই দৌড় প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে ‘অ‍্যাপেলো শ্রীভূমি গোল্ড ম‍্যারাথন।’

শুক্রবার শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে সাংবাদিক সম্মেলন করে এই ম‍্যারাথন দৌড় প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা করলেন শ্রীভূমির সভাপতি সুজিত বসু। অ্যাপেলোর সহযোগিতায় এই ম‍্যারাথন হবে। সুজিত বসু জানান, এই ম‍্যারাথনে ৫ হাজারের বেশিই প্রতিযোগী অংশ নেবেন। এই ম‍্যারাথনে থাকছে তিনটি বিভাগ – ২১ কিমি, ১০ কিমি এবং ৩ কিমি (ফান রান)।

এই প্রতিযোগিতার মোট পুরস্কার মূল্য রাখা হয়েছে ১০ লক্ষ টাকা। বাংলাদেশ, নেপাল এবং ভূটানের প্রতিযোগীতারও এই ম্যারাথনে দৌড়াবেন। রবিবার এই ম‍্যারাথনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পদ্মশ্রী অঞ্জু ববি জর্জ,অলিম্পিয়ান জয়দীপ কর্মাকার এবং গ্র্যান্ডমাস্টার দিব্যেন্দু বড়ুয়ার মতো নক্ষত্ররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here