রনজি ট্রফিঃ হরিয়ানার বিরুদ্ধে জয়ের দোড়গোড়ায় বাংলা

0

◆হরিয়ানার বিরুদ্ধে বাংলার তিন সফল বোলার মুকেশ-ইশান-আকাশ। ম‍্যাচের তৃতীয় দিনের শেষে◆

◆সংক্ষিপ্ত স্কোর◆
◆বাংলা ( প্রথম ইনিংস – ৪১৯ অনুষ্টুপ – ১৪৫,প্রদীপ্ত প্রামানিক – ৩৭)
◆হরিয়ানা (প্রথম ইনিংস) – ১৬৩, (দ্বিতীয় ইনিংস) – ১৭৭/৭ চৈতন‍্য বিষ্ণই – ৫৫,যুবরাজ সিং – ৭৮ আকাশ দীপ – ৩/৩৭,ইশান পোড়েল – ২/৩৬. মুকেশ – ২/৫৩)
◆হরিয়ানা ৭৯ রানে পিছিয়ে

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,১৯ ডিসেম্বর : দুরন্ত ছন্দে বাংলা। হরিয়ানার বিরুদ্ধে তৃতীয় দিনের শেষে জয়ের দোড়গোড়ায় বাংলা। গতকাল বাংলার ৪১৯ রানের জবাবে ব‍্যাট করতে নেমে প্রথম ইনিংসে হরিয়ানা ১৬৩ রানেই অল আউট হয়ে যায়। বাংলা ফলো অন করিয়ে ফের ব‍্যাট করতে পাঠায় হরিয়ানাকে। কিন্তু দ্বিতীয় ইনিংসে ব‍্যাট করতে নেমে আবার মুখ থুবড়ে পড়েছে হরিয়ানার ব‍্যাটাররা। বৃহস্পতিবার তৃতীয় দিনের শেষে ৭ উইকেট হারিয়ে ১৭৭ রান করে হারের অপেক্ষায় হরিয়ানা। পিছিয়ে আছে ৭৯ রানে।

আগামীকাল ম‍্যাচের শেষ দিন। বাংলার বোলাররা যা বল করছেন তাতে বড় ধরনের অঘটন না ঘটলে মধ‍্যাহৃভোজনের আগেই বাংলার জয় পেয়ে যাওয়ার কথা। এদিন দ্বিতীয় ইনিংসে চৈতন‍্য বিষ্ণই (৫৫) ও যুবরাজ সিং (৭৮) প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করলেও বাংলার বোলারদের দাপটে হরিয়ানার ব‍্যাটিং ভেঙে পড়েছে। প্রথম ইনিংসে আকাশ দীপ ৫ উইকেট নেওয়ার পর দ্বিতীয় ইনিংসেও দুরন্ত ছন্দে বল করে তিনটি উইকেট তুলে নিয়েছেন। আকাশের মতোই হরিয়ানার ব‍্যাটারদের কাবু করে দুটি করে উইকেট তুলে নিয়েছেন মুকেশ কুমার ও ইশান পোড়েল। হরিয়ানা এখনও ৭৯ রানে পিছিয়ে আছে। বাংলা শিবিরের একটাই লক্ষ‍্য আগামীকাল মধ‍্যাহৃভোজনের মধ‍্যেই অল আউট করে জয় নিশ্চিত করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here