রনজি ট্রফিঃ অভিমন‍্যু-সুদীপের জোড়া শতরান,চালকের আসনে বাংলা

0

◆পরপর দুই ম‍্যাচে শতরান করলেন সুদীপ ঘরামি◆

◆নাগাল‍্যান্ড (প্রথম ইনিংস – ১৬৬, প্রদীপ্ত প্রামানিক – ৬/৪২)
◆বাংলা (প্রথম ইনিংস – ৩৩৬/৪, অভিমন‍্যু – ১৭০, সুদীপ ১০৪)
◆দ্বিতীয় দিনের শেষে বাংলা ১৭০ রানে এগিয়ে

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,২৮ ডিসেম্বর : রনজি ট্রফিতে নিজেদের তৃতীয় ম‍্যাচে বাংলা শিবিরে জোড়া শতরান। সদ‍্য ভারতীয় দল থেকে আসা অভিমন‍্যু ঈশ্বরণ এবং কদিন আগে ইডেনে হিমাচল প্রদেশের বিরুদ্ধে শতরান করার পর ফের শতরান করলেন সুদীপ ঘরামি। বুধবার নাগাল‍্যান্ডের বিরুদ্ধে ব‍্যাট করতে নেমেই শতরান করলেন অভিমন‍্যু (১৭০) ও সুদীপ ঘরামি (১০৪)। মূলত এই দুই ব‍্যাটারদের উপর ভর করে প্রথম ইনিংসে দ্বিতীয় দিনের শেষে ১৭০ রানে এগিয়ে গেল বাংলা। দিনের শেষে বাংলা ৪ উইকেটে হারিয়ে ৩৩৬ রান করেছে। ক্রিজে রয়েছেন অধিনায়ক মনোজ তিওয়ারি (১৬) ও শাহবাজ আহমেদ (১)।

অভিমন‍্যু ঈশ্বরণ

গতকাল (মঙ্গলবার) নাগাল‍্যান্ড ৯ উইকেটে ১৬৬ রান করেছিল। আজ একটি রানও যোগ করতে পারেনি। শেষ উইকেটটাও প্রদীপ্তর দখলে যায়। প্রথম ইনিংসে প্রদীপ্ত ৬ উইকেট নিলেন। নাগাল‍্যান্ডের ১৬৬ রানের জবাবে ব‍্যাট করতে নেমে বাংলা মসৃন গতিতে এগিয়ে যায়। যদিও ওপেনার কৌশিক ঘোষের উইকেট (৪) দ্রুত হারালেও পরিস্থিতি সামলে দেন অভিমন্যু ঈশ্বরন এবং তিন নম্বরে ব্যাট করতে নামা সুদীপ ঘরামি। ভারতীয় দলের দায়িত্ব শেষ করে এই ম্যাচে বাংলা শিবিরে যোগ দিয়েছেন অভিমন্যু। আর দলে যোগ দিয়েই দুরন্ত শতরান করলেন। ২১৮ বলে ১৭০ রান করলেন। যার মধ‍্যে ১৬ টি চার মেরেছেন। সুদীপকে সঙ্গে নিয়ে অভিমন্যুর ২২৪ রানের পার্টনারশিপ বাংলাকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেয়। হিমাচল প্রদেশ ম‍্যাচের পর সুদীপ ঘরামি ফের শতরান করলেন। ১৭৮ বলে ১১ টি চার, একটি ছক্কা মেরেছেন সুদীপ।

চার নম্বরে নেমে অনুস্টুপ মজুমদার ৩০ রান করে আউট হন। দিনের শেষে মনোজ এবং শাহবাজ অপরাজিত আছেন। বৃহস্পতিবার বড় রানের ইনিংস গড়ার লক্ষ‍্যে বাংলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here