রনজি ট্রফিঃ প্রদীপ্তর ৫ উইকেট, ভাল জায়গায় বাংলা

0

◆ বাংলার স্পিনার প্রদীপ্ত প্রামাণিক◆

◆নাগাল‍্যান্ড – (প্রথম ইনিংস – ১৬৬/৯ চেতন বিস্ত – ৬৪, প্রদীপ্ত প্রামাণিক – ৫/৪২)◆

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,২৭ ডিসেম্বর: বাংলার স্পিনার প্রদীপ্ত প্রামানিকের বোলিংয়ের সামনে শুরুতেই ভেঙে পড়েছিল প্রতিপক্ষ নাগাল‍্যান্ড। ৫৫ রানেই ৫ উইকেট হারিয়ে দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল ন‍াগাল‍্যান্ড। তবে দিনের শেষে চেতন বিস্ত (৬৪), ইমতিওয়াতির (২৫) প্রচেষ্টায় ৯ উইকেট হারিয়ে ১৬৬ রান করেছে।

এদিন সোভিমায় টস জিতে প্রথমে ব‍্যাট করার সিদ্ধান্ত নেয় নাগাল‍্যান্ড। নাগাল‍্যান্ডের এই স্টেডিয়ামের পিচে ঘাস নেই। একেবারেই ব‍্যাটারদের সহায়ক পিচ। দুই এক দিন পর স্পিনাররা এই পিচ থেকে সাহায‍্য পাবে। আর সেই জন‍্যই বাড়তি স্পিনার নিয়ে প্রথম একাদশ গড়েছে বাংলা।

রনজি অভিষেকের আগে করণ লালকে বাংলা ক‍্যাপ পড়িয়ে দিচ্ছেন সহকারি কোচ সৌরাশিস লাহিড়ী,মঙ্গলবার নাগাল‍্যান্ড ক্রিকেট স্টেডিয়ামে

পিচে বল টার্ন করবে ধরে নিয়েই প্রদীপ্তকে দলে রেখে কোনও ভুল করেননি লক্ষ্মী-মনোজ জুটি। প্রথম দিনেই ৪৩ রান দিয়ে ৫ টি উইকেট তুলে নিয়েছেন বাঙালি স্পিনার প্রদীপ্ত। ইশান পোড়েল ও শাহবাজ আহমেদ একটি করে উইকেট নিয়েছেন।

বাংলা শিবিরের এখন একটাই লক্ষ‍্য বুধবার সকালে নাগাল‍্যান্ডের দশম উইকেটটা তুলে নিয়ে বড় রানের ইনিংস গড়া। এদিন বাংলার করণ লালের রনজি অভিষেক হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here