লেনিকে লাল কার্ড,২ বার পিছিয়ে পড়েও ড্র মোহনবাগানের

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : এটিকে মোহনবাগানের কাছে মুম্বই বরাবরই শক্ত হার্ডল। কিছুতেই মুম্বইকে গত দুই বছর ধরে হারাতে পারছে না। হেরেছে বেশি। এদিন মুম্বইয়ে আইএসএলে গুরুত্বপূর্ণ ম‍্যাচে দু-দুবার পিছিয়ে পড়েও শেষ মুহূর্তে ২-২ করে ১ পয়েন্ট নিয়ে ফিরছে এটিকে মোহনবাগান।

ম্যাচের প্রথম থেকেই দুই দলই আক্রমণ প্রতিআক্রমণে উঠে গিয়েছে। গোলের সুযোগ তৈরি করেও গোল করতে পারেননি মনবীর,লিস্টন কোলাসোরা।

ম‍্যাচের মাত্র তিন মিনিটের মাথায় গোল করে মুম্বইকে এগিয়ে দেন লালিয়ানজুয়ালা চাংতে। যদিও এই গোলটি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। বক্সের বাইরে থেকে শট নিয়েছিলেন মুম্বই ফরোয়ার্ড। বারে লেগে গোলের জালে জড়িয়ে যায় বল। প্রথমে বুঝতে সমস্যা হলেও রেফারি গোলের সিদ্ধান্ত জানিয়ে দেন। কিন্তু ০-১ গোলে পিছিয়ে পড়েও পাল্টা আক্রমণে উঠে যায় ফেরান্দোর ছেলেরা। আক্রমণের ফলে বারবার গোলের মুখ খুলে ফেলেন লিস্টন-পেত্রাতোসরা। লিস্টনের একটি শট বারে গিয়ে লাগে।দ্বিতিয়ার্ধ্বের ৪৭ মিনিটের মাথায় গোল করে এটিকে মোহনবাগানকে সমতায় ফেরান (১-১) কাউকো।

৭২ মিনিটে ফের গোল খেয়ে পিছিয়ে পড়ে এটিকে মোহনবাগান। গ্রিফিথসের শট বারে লাগা বল। ক্লিয়ার করতে গিয়ে সোজা গোলের মধ্যে ঢুকিয়ে দেন মোহনবাগানের গোলরক্ষক বিশাল।

দল যখন ১-২ গোলে পিছিয়ে তখন ম‍্যাচের ৭৫ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় লেনি রডরিগেজকে। দশ জনে খেললেও আক্রমণ করে গিয়েছে ফেরান্দোর দল। ৮৮ মিনিটে গোল করে মোহনবাগানকে সমতায় (২-২) ফেরান পরিবর্তিত ফুটবলার কার্ল ম‍্যাকহিউ। অ‍্যাওয়ে ম‍্যাচে শক্তিশালী মুম্বইকে আটকে দিয়ে এক পয়েন্ট নিয়ে ঘরে ফেরাটা বাগান শিবিরে স্বস্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here