জয়ে ফিরল জর্জ টেলিগ্রাফ, ভবানীপুর, পিয়ারলেস

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : অবশেষে জয়ে ফিরল জর্জ টেলিগ্রাফ স্পোর্টস ক্লাব। শনিবার দমথমের অমল দত্ত স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ‘এ’ গ্রুপের খেলায় জর্জ টেলিগ্রাফ ৩-০ গোলে হারাল রেলওয়ে এফসিকে। এই বছরের লিগে জর্জের এটাই প্রথম জয়। জর্জের হয়ে দুটি গোল করেছেন মাতিয়াস ভেরন। অপর গোলটি করেছেন সৌরভ ঘোষ।

জর্জ টেলিগ্রাফ ও রেলওয়ে এফসি ম‍্যাচের একটি মুহুর্ত

গত ম‍্যাচে ইউনাইটেড স্পোর্টসের কাছে হেরে গেলেও এদিন ফের জয়ে ফিরল ভবানীপুর। তারা ২-১ গোলে হারাল বিএসএসকে। ভবানীপুরের গোলদাতা ক্রিসো ও সুজয় দত্ত। এদিকে জয়ে ফিরল পিয়ারলেসও। এদিন ক‍্যানিংয়ের মাঠে পিয়ারলেস ২-০ গোলে হারাল টালিগঞ্জ অগ্রগামীকে। পিয়ারলেসের দুটি গোল করেছেন জুমা বালিনিয়া। খিদিরপুর স্পোর্টিং ও ক‍্যালকাটা কাস্টমস ১-১ গোলে ম‍্যাচ ড্র হয়। খিদিরপুরের শুভ্রনীল ঘোষ ও কাস্টমসের রাকেশ ধারা গোল করেছেন।

পিয়ারলেস -টালিগঞ্জ ম‍্যাচ

এদিকে নৈহাটি স্টেডিয়ামে ইউনাইটেড স্পোর্টস ও সাদার্ন সমিতি ম‍্যাচ পরিত্যক্ত হয়েছে। প্রথমে ১-০ গোলে এগিয়েছিল সাদার্ন। দ্বিতীয়ার্ধে তারক হেমব্রম গোল করে ইউনাইটেডকে সমতায় ফেরান। সাদার্ন নাকি ইউনাইটেডের গোলটি অফ সাইডে হয়েছে বলে আপত্তি জানায়। জানা যায়, পরেও ম‍্যাচ কিছুক্ষণ চলার পর সাদার্ন ম‍্যাচ খেলতে অস্বীকার করে দল তুলে নেয়। ‘রিফিউজ টু প্লে’ -এর কারণে রেফারি ম‍্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন।

ভবানীপুর – বিএসএস ম‍্যাচ

এদিন, প্রথম ডিভিশনের ম‍্যাচে বিএনআর ১-০ গোলে হারায় ইউনাইটেড স্টুডেন্টকে। গোলদাতা সুশীল কিস্কু। বড়িশা স্পোর্টিং ৪-২ গোলে হারায় মৌরি স্পোর্টিংকে। বড়িশার ইন্দ্রজিৎ মন্ডল দুটি রাজা সরকার একটি গোল করেন। আত্মঘাতী গোল করেন অনিকেত ঘোষ। মৌরির দুই গোলদাতা অরবিন্দ হাঁসদা ও সুজিত বাস্কে। হাওড়া ইউনিয়ন ও অনুশীলনী এবং ক‍্যালকাটা পোর্ট ট্রাস্ট ও সালকিয়া ফ্রেন্ডস ম‍্যাচ দুটি গোলশূন‍্যভাবে শেষ হয়েছে। ডায়মন্ডহারবার ২-০ গোলে হারায় সিটিকে। ডায়মন্ডহারবারের গোলদাতা সইফ আলি ও সলমন কালিয়াথ। আর্মি রেড ২-০ গোলে হারায় ঐক‍্য সম্মিলনীকে। আর্মির গোলদাতা আর রাহুল ও ইশান গুপ্তা।
দ্বিতীয় ডিভিশনের খেলায় নিউ আলিপুর এসএস ৩-০ গোলে হারায় তালতলা ইনস্টিটিউটকে। তৃতীয় ডিভিশনে আলিপুর স্পোর্টিং ২-১ গোলে হারায় ব‍্যাতোর স্পোর্টিংকে।

খিদিরপুর – কাস্টমস ম‍্যাচ

পঞ্চম ডিভিশনে হ‍্যাটট্রিক করেন এভারগ্রিনের রাকেশ গাইন। এভারগ্রিন ৪-০ গোলে হারায় গ্রিনপার্ক স্পোর্টিং ক্লাবকে। রাকেশ তিনটি ও রাজ বিশ্বাস একটি গোল করেন। নিবেদিতা ক্লাব ৩-২ গোলে হারায় ওরিয়েন্ট ক্লাবকে। যুগশান্তি ৩-০ গোলে হারায় অরুনোদয়কে। শিবপুর ইনস্টিটিউট ও কলকাতা ইউনিয়ন স্পোর্টিং ম‍্যাচ ১-১ গোলে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here