রেলকে হারিয়ে ইউনাইটেডকে ধরে ফেলল ভবানীপুর

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : বড় ব‍্যবধানে জয় ভবানীপুরের। বৃহস্পতিবার কলকাতা প্রিমিয়ার ডিভিশনের ‘এ’ গ্রুপের খেলায় রেলওয়ে এফসিকে ৪-১ গোলে হারাল ভবানীপুর। পরপর তিন ম‍্যাচে(সাদার্ন,খিদিরপুর ও রেলওয়ে এফসি) জয় পেয়ে ইউনাইটেড স্পোর্টস ক্লাবকে ধরে ফেলল ভবানীপুর। ইউনাইটেডের ৩ ম‍্যাচ খেলে ৯ পয়েন্ট। ভবানীপুরও সমসংখ‍্যক ম‍্যাচ খেলে ৯ পয়েন্টে। গোল পার্থক‍্যে এগিয়ে ইউনাইটেড।

এবছর যথেষ্ট ভারসাম্যের দল গড়েছে ভবানীপুর। এদিন নৈহাটি স্টেডিয়ামে ম‍্যাচের শুরু থেকেই প্রাধান‍্য নিয়ে খেলে গেল ভবানীপুর। ম‍্যাচের ১৪ মিনিটের মাথায় ক্রিজো গোল করে ভবানীপুরকে এগিয়ে দেন। ৪১ মিনিটে জিতেন মুর্মু গোল করে ২-০ এগিয়ে যায়। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে রেলওয়ে এফসির মিলস গোল করে ব‍্যাবধান কমান। দ্বিতীয়ার্ধে পিটার ও প্লাজা গোল করে ভবানীপুরকে ৪-১ গোলে জয় নিশ্চিত করেন।

এদিন আড়িয়াদহের মাঠে দ্বিতীয় ডিভিশনের খেলায় রাজস্থান ১-০ গোলে হারাল তালতলা ইনস্টিটিউটকে। জয় সূচক গোলটি করেন শুভম চক্রবর্তী।

দ্বিতীয় ডিভিশন ছাড়াও এদিন পঞ্চম ডিভিশনের ‘এ’ গ্রুপের খেলায় কালিঘাট মিলনী ৪-০ গোলে হারাল ওয়াইএমসিএ (চৌরঙ্গি)কে। কালিঘাটের হয়ে গোল করেছেন রামপ্রসাদ, প্রেম মুর্মু, মহম্মদ মেহেতাব শিবনাথ হেমব্রম। বিজি প্রেসের মাঠে স্টার স্পোর্টিং ও তারা ফ্রেন্ডস ম‍্যাচ পরিত্যক্ত হয়। অরোরা ২-১ গোলে হারায় ক‍্যালকাটা পার্সিকে। অরোরার গোলদাতা রবীন চক্রবর্তী ও মানস পন্ডিত। পার্সির গোলদাতা বিবেক চৌধুরী। গার্ডেনরিচ এসি ২-১ গোলে হারায় সুভাষদীপ স্পোর্টস ক্লাবকে। কুশ হাঁসদা, লাভ হাঁসদা গার্ডেনরিচের হয়ে আর শুভদীপ দাস সুভাষদীপের হয়ে গোল করেন।

তপন মেমোরিয়াল ও হাওড়া টাউন ক্লাব ১-১ ড্র করে। তপনের হয়ে সুবীর যাদব ও হাওড়ার হয়ে সজল দাস গোল করেন। ওয়েস্টবেঙ্গল অ‍্যাসোসিয়েশন অফ দ‍্য ডেফ ২-০ গোলে হারাল মার্কাস স্পোর্টিংকে। দুটি গোল করেছেন মন্টি ভদ্র। স‍্যার গুরুদাস ইনস্টিটিউট ও মি কং এক্স স্টুডেন্ট ম‍্যাচ গোল শূন‍্যভাবে শেষ হয়েছে। বালিগঞ্জ ইনস্টিটিউট ১-০ গোলে হারাল বানীনিকেতন এসসিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here