ম‍্যাচ দেখতে গিয়ে মুখোমুখি প্রাক্তন-বর্তমান সচিব

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : এক পলকে একটু দেখা! মুখোমুখি আইএফএ-এর প্রাক্তন ও বর্তমান সচিব। ফুটবলই টেনে এনেছে ওঁদের। কয়েক মূহর্ত সৌজন‍্যমূলক কথাও হল জয়-জয়দীপের। কি কথা বলছেন ওঁরা? তাই জানতে উপস্থিত কতিপয় দর্শক ওঁদের কাছাকাছি আসতে না আসতেই ‘প্রাক্তন’কে বাই বাই জানিয়ে রাজস্থান মাঠে চলে গেলেন ‘বর্তমান’।

টাউন মাঠে খেলা দেখছেন (বাঁ দিক থেকে) স্বপন দত্ত, রাকেশ ঝাঁ, জয়দীপ মুখার্জি, অনির্বান দত্ত ও দিলীপ আচার্য। মঙ্গলবার বিকেলে।

পঞ্চম ডিভিশনের ম‍্যাচ চলছিল পাশাপাশি টাউন ও ওয়াইএমসিএ মাঠে। লিগের ম‍্যাচ খতিয়ে দেখতে বিভিন্ন মাঠে যাচ্ছেন আইএফএ সচিব জয় ওরফে অনির্বান দত্ত। সিএফএল কমিটির সদস‍্য স্বপন দত্ত ও অনুশীলনী ক্লাবের কর্তা দিলীপ আচার্যকে সঙ্গে নিয়ে টাউন মাঠে হাজির সচিব অনির্বান। তিনি টাউন মাঠে পৌঁছনোর দুই মিনিটের মধ‍্যে আইএফএ সহসচিব রাকেশ (মুন) ঝাঁকে সঙ্গে নিয়ে হাজির আইএফএ-এর প্রাক্তন সচিব জয়দীপ মুখার্জি। প্রায় ১৫ গজ দুরত্বে দাঁড়িয়ে দুই সচিব খেলা দেখছিলেন। পরে জয়কে ডেকে নিলেন জয়দীপই। তারপর কুশলবিনিময়, একসঙ্গে একটু খেলা দেখা। জয়দীপ থাকলেন,রাজস্থান মাঠে ছুটলেন জয়।

চোট পাওয়ার পর গ্রিন পার্কের ফুটবলার। ওয়াইএমসিএ মাঠে। মঙ্গলবার।

এদিকে মঙ্গলবার কলকাতা লিগের তৃতীয় ডিভিশনের ‘এ’ গ্রুপের খেলায় জয় দিয়ে লিগ অভিযান শুরু করল বিধাননগর এম এস এ। তালতলা মাঠে বিধাননগর ১-০ গোলে হারাল হাওড়া মানিকতলাকে। একই গ্রুপের ম‍্যাচে কাস্টম মাঠে ক‍্যালকাটা জিমখানা ও বালি প্রতিভা ১-১ গোলে ম‍্যাচ অমীমাংসিত ভাবে শেষ হয়েছে।

যুগশান্তি-গ্রিন পার্কের ম‍্যাচের একটি মুহূর্ত। মঙ্গলবার ওয়াইএমসিএ -এর মাঠে

এদিন পঞ্চম ডিভিশনের আটটি ম‍্যাচ ছিল। ‘এ’ গ্রুপের খেলায় বিজি প্রেস মাঠে শিবপুর ইনস্টিটিউট ৫-০ গোলে হারাল অরুনদয় ক্লাবকে। ওয়াইএমসিএ মাঠে যুগশান্তি স্পোর্টিং ৩-১ গোলে হারাল গ্রিন পার্ক স্পোর্টস ক্লাবকে। টাউন মাঠে ক‍্যালকাটা ইউনাইটেড ও নিবেদিতা ক্লাব ১-১ গোলে ম‍্যাচ শেষ হয়। রেঞ্জার্স মাঠে এভারগ্রীন ক্লাব ১-০ গোলে হারাল ক‍্যালকাটা ইউনিয়ন স্পোর্টিং ক্লাবকে।

ক‍্যালকাটা ইউনাইটেড ও নিবেদিতা ম‍্যাচের একটি মুহূর্ত। মঙ্গলবার টাউন মাঠে

একই দিনে কালীঘাট মাঠে পঞ্চম ডিভিশনের ‘বি’ গ্রুপের খেলায় হৃষিকেষ পার্ক ইনস্টিটিউট ৪-০ গোলে হারাল সরৎ সমিতিকে। রাজস্থান মাঠে ওয়াইএমসিএ (ওয়েলিংটন)কে ৩-১ গোলে হারাল জর্জ কলেজ গেমস অ‍্যান্ড স্পোর্টস। পুলিশ মাঠে মিলন চক্র ও রবার্ট হাডসন ১-১ এবং হাইকোর্ট মাঠে রাখী সংঘ-হেস্টিংস ম‍্যাচ গোল শূন‍্য ভাবে শেষ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here