শেষ ৫ মিনিটে ৩ গোল! নাটকীয় জয় ভারতের

0

ভারত – ২ (সুনীল, সামাদ)
আফগানিস্তান – ১

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : এশিয়ান কাপের যোগ‍্যতা পর্বের ম‍্যাচে নাটকীয় জয় ভারতের। শেষ পাঁচ মিনিটে তিন-তিনটি গোল! শেষ পযর্ন্ত আফগানিস্তানকে ২-১ গোলে হারাল ভারত। ভারতের হয়ে গোল দুটি করেছেন সুনীল ছেত্রী ও সাহাল আব্দুল সামাদ।

গোল করার পর সুনীল ছেত্রী। শনিবার যুবভারতীতে

শনিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে আফগানিস্তানের বিরুদ্ধে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল ভারত। গতির সঙ্গে পাসিং ফুটবল,সংঘবদ্ধ আক্রমণ আছড়ে পড়ছিল আফগানদের বক্সে। সবই ছিল ভারতীয় দলে কিন্তু গোলটাই হচ্ছিল না। ম‍্যাচের বয়স যখন ৮৫ মিনিট তখন ফ্রিকিক থেকে অসাধারণ গোল করে ভারতকে ১-০ গোলে এগিয়ে দেন অধিনায়ক সুনীল ছেত্রী। এই গোল নিয়ে ভারতের হয়ে ৮৩টি গোল করলেন সুনীল ছেত্রী। ম‍্যাচে এগিয়ে গেলেও গোলটা ধরে রাখতে পারেনি ভারত। এক মিনিটের মধ‍্যে আমিরি গোল করে আফগানিস্তানকে সমতায় (১-১) ফেরান। সবাই যখন ধরেই নিয়েছেন ম‍্যাচ ড্রয়ের পথে ঠিক তখনই ম‍্যাচের শেষ মুহূর্তে সাহাল আব্দুল সামাদ গোল করে ভারতকে জয় এনে দিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, এশিয়ান কাপের যোগ‍্যতা পর্বের প্রথম ম‍্যাচে কম্বোডিয়াকে হারানোর পর এদিন আফগানিস্তানকে হারাল ভারত। পরপর দুই ম‍্যাচ জিতে এশিয়ান কাপের মূল পর্বের ক্ষেত্রে অনেকটাই এগিয়ে গেল ভারত। এই গ্রুপে ভারতের শেষ ম‍্যাচ হংকংয়ের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here