টি-২০ ক্রিকেটের নেতৃত্ব ছাড়ছেন বিরাট কোহলি

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন, ১৬ সেপ্টেম্বর: টি-২০ ক্রিকেটে ভারতীর দলের নেতৃত্ব থেকে সরে দাঁড়াচ্ছেন বিরাট কোহলি ৷ আসন্ন টি-২০ ক্রিকেট বিশ্বকাপের পর নেতৃত্ব ছাড়বেন। এমনটাই তিনি আজ টূইট করে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, এই সিদ্ধান্ত নিতে বেশ কয়েক দিন ধরে ভেবেছেন। কাছের মানুষ কোচ রবি শাস্ত্রী ও কাছের বন্ধুদের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

বিরাট কোহলি জানিয়েছেন, “অক্টোবরে দুবাইয়ে টি-২০ বিশ্বকাপের পর টি-২০ দলের নেতৃত্ব ছাড়ব ৷ “ভারতকে নেতৃত্ব দিতে পেরে আমি গর্বিত ৷ একই সঙ্গে আমার দক্ষতা অনুযায়ী ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দিয়েছি ৷ ভারতীয় ক্রিকেট দলের নেতা হিসেবে আমার এই জার্নিতে সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানাই। সতীর্থ ও সাপোর্ট স্টাফ ও নির্বাচক কমিটির সাহায্য ছাড়া আমি এ জায়গায় পৌঁছতে পারতাম না ৷ ওয়ার্কলোড গুরুত্বপূর্ণ একটা বিষয়। গত ৫-৬ বছর ধরে ক্যাপ্টেন হিসেবে আমাকে অসহ্য চাপ নিতে হয়েছে ৷ আমি মনে করি, ভারতের টেস্ট ও ওয়ান ডে দলকে নেতৃত্ব দেওয়ার জন্য আমার আরও কিছুটা সময় দরকার।”

১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ ৷ তবে টেস্ট ও ওয়ান ডে ক্রিকেটে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কোহলি ৷ বিরাটের উত্তরসূরি হিসেবে বিশ্বকাপের পর টি-২০ ক্রিকেটে নেতৃত্ব দেওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন রোহিত শর্মা ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here