বোলারদের দুরন্ত পারফরমেন্স, ইংল‍্যান্ডের হার, ২-১ সিরিজে এগিয়ে ভারত

0

◆স্কোর◆
ভারত (প্রথম ইনিংস )- ১৯৯/১০
দ্বিতীয় ইনিংস – ৪৬৬/১০

ইংল‍্যান্ড — প্রথম ইনিংস – ২১৯/১ দ্বিতীয় ইনিংস ২১৯/১০

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,৬ সেপ্টেম্বর : বোলারদের উপর ভর করেই ইংল‍্যান্ডের বিরুদ্ধে সিরিজের চতুর্থ টেস্ট জিতল ভারত। লর্ডসের পর ওভালেও দুরন্ত জয় ভারতের। ইংল্যান্ডকে ১৫৭ রানের হারাল ভারত ৷ আর এরই সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ় ২-১ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া।

সবার নজর কাড়লেন শার্দুল ঠাকুর। ব্যাটে, বলে দুরন্ত পারফর্ম করলেন। দুটি ইনিংসেই করেছেন অর্ধশতরান। এছাড়া দুই ইনিংস মিলিয়ে নিয়েছেন ৩টি উইকেট। টেস্টের শেষদিনে ভারতীয় দলের বোলাররা রুখে না দাঁড়ালে ওভাল জয় সম্ভব হত না ভারতের বিরাট বাহিনীর। দ্বিতীয় ইনিংসে উমেশ যাদব তিনটি, বুমরা দুটি এবং রবীন্দ্র জাদেজা দুটি উইকেট নিয়েছেন ৷

দ্বিতীয় ইনিংসে ৩৬৮ রানের লক্ষ্যমাত্রা নিয়ে নামে ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসের প্রথম উইকেটটিও শার্দুলের। এদিন নিজের প্রথম ওভারেই ররি বার্নসকে তুলে নেন শার্দুল। দলের ১০০ রানের মাথায় প্রথম উইকেট হারায় ইংল‍্যান্ড। এরপর হাসিব হামিদের সঙ্গে জুটি বেঁধে ইনিংসকে এগিয়ে নিয়ে যাওয়া চেষ্টা করেন ডেভিড মালান ৷ কিন্তু শেষ রক্ষা হয়নি। ম‍্যাচের সময় যত এগিয়েছে,ভারতীয় বোলাররা তত‍ই আক্রমণাত্মক হয়ে উঠেছিলেন। আর এই আক্রমণাত্মক মেজাজের সামনে রুখে দাঁড়াতে ব‍্যর্থ হলেন ব্রিটিশ ক্রিকেটাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here