হাসপাতালে ভর্তি প্রাক্তন গোলরক্ষক ভাস্কর গাঙ্গুলি

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,২৯ জুন : গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ভারতের কিংবদন্তি গোলকিপার ভাস্কর গাঙ্গুলি। গতকাল রাতে অ‍্যাপোলো নার্সিংহোমে ভর্তি করানো হয় ভাস্করকে। গতকাল রাতেই তাঁকে আইসিইউতে ভর্তি করানো হয়। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণের মধ‍্যে রেখেছেন। তিনি আপাতত স্থিতিশীল।

ভাস্কর গাঙ্গুলির ঘনিষ্ঠ বন্ধু আর এক প্রাক্তন বিখ‍্যাত ফুটবলার মিহির বসু ‘ইনসাইড স্পোর্টস’কে জানান,”গতকাল সন্ধ‍্যা থেকেই ভাস্করের জ্বর আসে। একটা সময় জ্বর একশো ছাড়িয়ে যায়, অক্সিজেন স‍্যাচুরেশন কমে ৯১ তে নেমে যায়। সঙ্গে সঙ্গে ওকে অ‍্যাপেলো নার্সিংহোমে নিয়ে গেলে আইসিইউতে ভর্তি করানো হয়। ভাস্করের যেহেতু পার্কিনসন আছে তাই একটু চিন্তার বিষয় ছিলই। তবে কোভিড টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। ওকে এখনও আইসিইউতেই রাখা হয়েছে। ভাস্কর আপাতত ভাল আছে। আমি হাসপাতালে গিয়ে ডাক্তারের সঙ্গে কথা বলে এসেছি। সব কিছু ঠিক থাকলে আগামী চার, পাঁচদিনের মধ‍্যে ছেড়ে দেবে।”

প্রসঙ্গত উল্লেখ্য, ভাস্কর গাঙ্গুলি কদিন আগেও ক্লাবের বিভিন্ন ত্রাণ কর্মসূচির অনুষ্ঠানে উপস্থিত থাকছিলেন। পরিবার থেকেও করোনার জন‍্য তাঁকে ভিড়ের মধ‍্যে যেতে নিষেধ করা হচ্ছিল। ইস্টবেঙ্গল ক্লাবের কর্তারা ভাস্কর গাঙ্গুলির সঙ্গে যোগাযোগ রাখছেন। ক্লাব তাঁর পাশেই আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here