খেলোয়াড়দের টিকা দেওয়ার কাজ শুরু করল সিএবি-আইএফএ

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন,২৪ জুন,কলকাতা : খেলোয়াড়দের টিকা দেওয়ার কাজ শুরু করে দিলেন সিএবি ও আইএফএ কর্তারা। মন্ত্রী ফিরহাদ হাকিম উদ্বোধন করেন। আজ, সকাল থেকেই কলকাতার ক্রিকেটারদের ভিড় ইডেনে। একটা সময় রীতিমতো লাইন দিয়ে টিকা নিলেন ক্রিকেটাররা। তবে শুধু ক্রিকেটাররাই নয়, আম্পায়ার, গ্রাউন্ডসম‍্যান, এমনকি বিভিন্ন ক্লাবের কর্তরাও টিকা নিলেন।

সিএবির টিকা দানের প্রথম দিনের শেষে মোট ৩৮৮ জন টিকা গ্রহণ করলেন। আগামী মঙ্গলবার আবার টিকাকরণ কর্মসূচী অনুষ্ঠিত হবে,এই ইডেনেই।

একইদিনে আইএফএ ও কলকতা পুরসভার যৌথ উদ‍্যোগে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে টিকা দানের ব‍্যবস্থা করা হয়েছিল। মৃলত ফুটবলার, ময়দানের বিভিন্ন ক্লাবের মালি ও রেফারিদের জন‍্যই এই টিকা দানের ব‍্যবস্থা করা হয়েছিল। বাস,ট্রেন না চলায় জেলার অধিকাংশ ফুটবলার ও রেফারিরা টিকা নিতে আসতে পারেননি। তবে লকডাউন উঠে গেলে জুলাই মাসে আবার টিকা দেওয়ার ব‍্যবস্থা করবে আইএফএ। তবুও এদিন প্রায় তিনশোর বেশি মানুষ টিকা নিয়েছেন।

এদিন,নেতাজি ইন্ডোরেও মন্ত্রী ফিরহাদ হাকিম উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক দেবাশিস কুমার, এআইএফএফের সহ সভাপতি সুব্রত দত্ত, আইএফএ সভাপতি অজিত ব‍্যানার্জি, সচিব জয়দীপ মুখার্জি, এটিকে মোহনবাগানের ডিরেক্টর দেবাশিস দত্ত, ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here