জাতীয় সেপাক টাকরোয় অংশ নিতে গোয়া যাচ্ছে বাংলা

0

ইনসাইড স্পোর্টসের প্রতিবেদন : চ‍্যাম্পিয়ন হওয়ার লক্ষ‍্যে শুক্রবার গোয়া যাচ্ছে বাংলা সেপাক টাকরো জুনিয়র ও সাব-জুনিয়র দল। গত মাসেই আমরা তুলে ধরেছিলাম, নতুন করে ঘুরে দাড়াতে চাইছে বাংলার সেপাক টাকরো। পরিকল্পনা করা হয়েছে নানান টুর্নামেন্ট করার। বাংলার অবহেলিত সেপাক টাকরোর উন্নয়নের জন‍্য বড় ভূমিকা নিয়েছেন রাজ‍্য সংস্থার সভাপতি পার্থসারথী গাঙ্গুলি। মূলত তাঁরই উদ‍্যোগে বাংলা জুনিয়র ও সাব জুনিয়র সেপাক টাকরো দল গোয়া উড়ে যাওয়ার আগে সোনারপুর জ‍্যোতির্ময়ী নলেজ পার্কে কন্ডিশনিং ক‍্যাম্প করা হয়। দুই দিনের ক‍্যাম্প হলেও খুশি খেলোয়াড়রা।

অতীতে বাংলার সেপাক টাকরো দলের জন‍্য কখনও শিবিরের ব‍্যবস্থা হয়নি। শুধু তাই নয় এই জুনিয়র ও সাব-জুনিয়র দলের খেলোয়াড়,কোচ ও সাপোর্ট স্টাফেদের ফ্লাইটে গোয়া পাঠানো হচ্ছে। যা বাংলার সেপাক টাকরো জগতে এক ভাল বিজ্ঞাপন।

আগামী ২৭ মার্চ গোয়ার মারগাঁও শহরে বসছে এবারের জাতীয় জুনিয়র ও সাব-জুনিয়র প্রতিযোগিতার আসর। চলবে ৩১ মার্চ পযর্ন্ত। বাংলার সাব-জুনিয়র বিভাগে কোচ হলেন ঝুমা বোস। জুনিয়র বিভাগের কোচ দীপঙ্কর দত্ত জানান,”আমাদের এই দুটি দল একেবার নতুন। আমাদের ছেলেরা লড়াই করার জন‍্য তৈরি। অতীতেও জাতীয় সেপাক টাকরো থেকে বাংলা সোনা জিতেছিল। মাঝে দিশা হারিয়ে ফেলেছিল বাংলার সেপাক টাকরো। নতুন করে আবার সবাই ভাল কিছু করার জন‍্য মরিয়া। তার জন‍্য অবশ‍্যই প্রশংসার দাবি রাখে রাজ‍্য সেপাক টাকরো সংস্থার সভাপতি ড:পার্থসারথী গাঙ্গুলি। আমাদের লক্ষ‍্য দলকে চ‍্যাম্পিয়ন করে আনা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here