নর্থইস্টকে হারিয়ে ফাইনালে এটিকে মোহনবাগান

0

◆এটিকে মোহনবাগান: ২ (উইলিয়ামস ও মনবীর)
◆নর্থইস্ট ইউনাইটেড: ১ (সুহের)

ইনসাইড স্পোটসের প্রতিবেদন : আইএসএলে এবারই প্রথম অংশ নিয়েউ এই প্রথম আইএসএলের ফাইনালে পৌঁছে গেল এটিকে মোহনবাগান। মঙ্গলবার নর্থইস্টকে ২-১ গোলে হারিয়ে বাজিমাৎ করলেন বাগানের ফুটবলাররা।

ফাইনালে পৌঁছনোর জন‍্য এদিন দুই দলই ছিল মরিয়া। ম‍্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত জিইয়ে ছিল সাসপেন্স। তবে শেষ হাসি হাসলেন অ্যান্তোনিও লোপেস হাবাসই।
নিজের দলকে আগেও একাধিকবার ফাইনালে তুলেছেন হাবাস। আইএসএলে এটিকে মোহনবাগান হওয়ার পর ফের দলকে ফাইনালে তুললেন হাবাস।

এদিন ম্যাচের শুরু থেকেই রয় কৃষ্ণকে মার্ক করে রেখেছিলেন নর্থ-ইস্টের ফুটবলাররা। ফিজিয়ান স্ট্রাইকারকে মার্ক করার ফলে গোল করে দিলেন অন্য দুই ফরোয়ার্ড। রয় কৃষ্ণর পাস ধরে প্রথম গোলটি করে দলকে এগিয়ে দেন উইলিয়ামস। দ্বিতীয় গোলটি আসে মনবীরের
পা থেকে। তবে খেলার শুরুতেই জাভির বল পোস্টে লেগে ফিরে না এলে কিংবা কৃষ্ণ সহজ গোলের সুযোগ হাতছাড়া না করলে বড় ব‍্যবধানে জিততে পারত সবুজ-মেরুন দল।
আক্রমণ,প্রতিআক্রমনের ম‍্যাচে ২ গোলে পিছিয়ে নর্থইস্ট। তবুও হাল ছাড়েননি খালিদ জামিলের ছেলেরা। একটি গোল শোধ করে ফের খেলার উত্তেজনা বাড়িয়ে দেন সুহের। তবে পেনাল্টি থেকে গোল মিস করতেই যেন স্বপ্নভঙ্গ হয়। আর নর্থইস্টকে ঘুরে দাঁড়ানোর সুযোগ দেননি মনবীররা। ১৩ ম‍ার্চ ফাইনালে এটিকে মোহনবাগান খেলবে মুম্বইয়ের বিরুদ্বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here